ফিরোজা রেজা আ.লীগের মনোনয়ন জমা দেওয়ায় উজ্জীবিত নেতাকর্মীরা ও সাধারণ মানুষ

যশোর : আসন্ন যশোর সদর উপজেলা পরিষদের উপনির্বাচনের গরম হাওয়ায় সরগরম যশোর। এরই ধারাবাহিকতায় ৮ই সেপ্টেম্বর পর্যন্ত মনোনয়ন কেনায় ব্যস্ত বাংলাদেশ আওয়ামী লীগের মনোয়ন প্রত্যাশীরাও। ভোটার ও জনসাধারনের মাঝেও শুরু হয়েছে প্রার্থীদের সম্ভাবনা নিয়ে নির্বাচনী হিসেব কষাকষি।
সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের মনোয়নয়ন পত্র জমা দেওয়ার পরপরই প্রার্থী হিসেবে ব্যাপক আলোচনায় উঠে এসেছে মিসেস ফিরোজা রেজা নাম। উপজেলা চেয়ারম্যান হিসেবে ফিরোজা রেজা কে দেখতে চায় স্থানীয় ভোটাররা।স্থানীয় ভোটারদের সাথে যশোর সদর উপজেলার সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের বিষয়ে আলাপকালে এসব কথা বলেন স্থানীয় জনগণ।
সাবেক সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রায়াত আলী রেজা রাজু’র সহধর্মিণী ও যশোর জেলা আওয়ামী লীগের, সদস্য হিসাবে
দায়িত্ব পালনরত মিসেস ফিরোজা রেজা।
আবুল হোসেন খান, উপদেষ্টা, যশোর জেলা আওয়ামী লীগ বলেন, রাজনীতিতে মিসেস ফিরোজা রেজা কোন নতুন নাম নয়। তৃণমূলের রাজনীতি থেকে তিল তিল করে উঠে এসেছেন তিনি। এবারে নির্বাচনে যশোর সদর উপজেলায় তার বিকল্প কোন প্রার্থী আছে বলে আমি মনে করিনা।
শারমীন নামে এক নারী ভোটার পত্রিকার প্রতিবেদক কে বলেন, আমরা বিপদ-আপদে যে কোন দরকারে চাইলেই সকল প্রার্থীর কাছে যেতে পারি না। অপরদিকে যে কোন ছোট বড় প্রয়োজনে মিসেস ফিরোজা রেজা আমাদের পাশে থেকেছেন অভিভাবকের মতো। তাই আসন্ন যশোর সদর উপজেলা পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যান হিসেবে ফিরোজা রেজা কে দেখতে চাই আমরা।

যশোর সদর উপজেলার প্রবীণ ও নবীন আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং বিভিন্ন এলাকার আওয়ামী লীগ সমর্থিত অধিকাংশ ভোটারদের মনের প্রত্যাশা আসন্ন যশোর সদর উপজেলা পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যান পদে মিসেস ফিরোজা রেজা কে দেখতে চাই।