চেনা যায় দীপিকা ও ক্যাটরিনাকে ?

ঢাকা : বলিউড অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে নাম জড়িয়েছে অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং ক্যাটরিনা কাইফের। তবে ক্যাট ও দীপিকার এমন সম্পর্ক ছাড়াও যোগসূত্র রয়েছে মডেলিংয়ে। জীবনের শুরুতে বিভিন্ন র‌্যাম্পে একসঙ্গে হেঁটেছেন তারা। সেই সময়ের এক অদেখা ছবিতে ধরা পড়েছেন বলিউডের এই দুই তারকা।

সাবেক মডেল এবং অভিনেতা মার্ক রবিনসন গত শুক্রবার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করলেন। টমি হিলফিগারের ফ্যাশন শো’তে যারা র‌্যাম্পে হেঁটেছিলেন সেই ১৫ জনকে একসঙ্গে ফ্রেমবন্দি করা হয়েছিল। কেবল দীপিকা বা ক্যাটরিনা নন, চেনামুখের তালিকায় রয়েছেন, সোফি চৌধুরী, তরুণ অরোরাসহ আরও অনেকে।

ছবিতে দেখা যায়, একেবারে ডান দিকে পেছনে দাঁড়িয়ে রয়েছেন দীপিকা। কালো রঙের ক্রপ টপের সঙ্গে হাইহিলে জিনস পরে পকেটে হাত দিয়ে দীপিকা। তার সামনে কোঁকড়া চুলে ক্যাটরিনাকে দেখা যায় ‘শীলা’-র পরনে সোয়েটশার্ট এবং ঢোলা প্যান্টে।

তবে খ্যাতিলাভের পরে তাদের সম্পর্ক আর স্বাভাবিক থাকেনি। বলিপাড়ার দাবি, দীপিকার সঙ্গে রণবীর কাপুরের বিচ্ছেদের মূল কারণ ক্যাটরিনা। দ্বিতীয় জনের প্রেমে পড়েছিলেন বলেই নাকি দীপিকার সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন ঋষিপুত্র। যদিও রণবীর, দীপিকা বা ক্যাটরিনা কেউই সেই বিষয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। তবে ‘কফি উইদ কারন’-এর একটি পর্বে ক্যাটরিনাকে নিয়ে প্রশ্ন করলে দীপিকার নীরব প্রতিক্রিয়া সেই গুজবেই অনেকটা সায় দেয়।