ন্যান্সি বউ সাজে

ওয়ার্ল্ড বিডি নিউজ, ঢাকা : গেলো আগস্টের শেষ সপ্তাহে গীতিকার মহসীন মেহেদীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। পারিবারিকভাবেই তাদের আকদ সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) ছিলো তাদের গায়ে হলুদ। বুধবার (১৫ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হয়েছে তাদের বিবাহোত্তর সংবর্ধনা।গুলশানের একটি অভিজাত রেস্তোরায় সন্ধ্যার পর এই আয়োজন করা হয়। এতে নিজ পরিবারের বাইরেও মিডিয়ার সহকর্মি ও বিনোদন সাংবাদিকদের অনেকেই অংশ নেন।

এর আগে ন্যান্সি ও মেহেদীর গায়ে হলুদের ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ্যে এসেছে। এবার প্রকাশ্যে এলো বউ সাজে ন্যান্সির ছবি। ছবিতে দেখা যাচ্ছে, বর-কনে দুজনই রঙীন সাজে সেজেছেন। ন্যান্সি পরেছেন ধূসর রঙের জামা সঙ্গে লাল ওড়না। গলায় হার, কপালে বড় টিকলি আর হাত ভর্তি চুড়িতে সেজেছেন তিনি। অন্যদিকে মেহেদীর পরনে ছিল লাল রঙা পাঞ্জাবি। ছবিতে তাদের দুজনকেই বেশ হাস্যোজ্জ্বল দেখাচ্ছিলো।

এ প্রসঙ্গে ন্যান্সি বলেন, ‘ঘরোয়াভাবেই পরিবারের সদস্যদের নিয়ে হয়েছে আমাদের গতকাল গায়ে হলুদ। বাসার ছাদে অনেক গাছপালার মধ্যে ডেকোরেশন করা হয়েছিলো। আজ বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

তিনি আরও জানান, ‘আমার শাশুড়ির যথেষ্ট বয়স হয়েছে। তাছাড়া বড় ছেলের বিয়ে বলে কথা। এজন্য নিজের আনন্দের জায়গা থেকেই মেহেদি বাটাসহ বেশকিছু কাজ তিনি নিজ হাতেই করেছেন।’

গানের সুবাদে মহসীন মেহেদীর সঙ্গে ন্যান্সির পরিচয়। গত বছর মহসীনের লেখা ‘এমন একটা মন’ শিরোনামের একটি গানে কণ্ঠ দেন এই গায়িকা। গানটি সিএমভি থেকে প্রকাশ পায়। এরপর থেকেই দুজনের মধ্যে সখ্য গড়ে ওঠে।