প্রতীক হাসান এবার বিয়ের খবর দিলেন

ওয়ার্ল্ড বিডি নিউজ, ঢাকা : গত বছর করোনার মধ্যে বিয়ে করলেও পরিবারের বাইরে খবরটি জানাননি সংগীতশিল্পী প্রতীক হাসান। এমনকি প্রকাশ করেননি তার স্ত্রী কিংবা বিয়ের ছবি। সম্প্রতি তার বিয়ের বিষয়ে কথা বলেছেন গণমাধ্যমে। বলেছেন তার স্ত্রীর নাম মৌসুমী হাসান। তিনি ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন।

কেন এতোদিন বিয়ের খবরটি গোপনে রেখেছিলেন তিনি? এমন প্রশ্নে প্রতীক হাসান বলেন, ‘ আসলে পারিবারিকভাবে ধুমধাম করে বিয়ে করার ইচ্ছে ছিল। আমাদের আত্মীয়স্বজন অনেক বেশি। তাদের বেশির ভাগই দেশের বাইরে থাকেন। সবাইকে নিয়েই বিয়ে করতে বড় পরিসরে অনুষ্ঠান করে বিয়ের কাজটি সম্পন্ন করতে চেয়েছিলাম। কিন্তু কোভিড সংকট তখন এবং এখনও বেশি থাকায় কাউকে জানানো সম্ভব হয়নি। তাই ঘরোয়া আয়োজনেই পরিবারের অল্প সংখক মানুষ নিয়ে বিয়েটা সারতে হয়েছে। আপাতত আর কোন তথ্য এই মুহূর্তে জানাতে চাই না। আত্মীয়স্বজন কাউকে জানাতে পারিনি। এ জন্য বিয়ে গোপন করেছি। বাকিটা সময় হলে আপনারা সবাই জানতে পারবেন।’

উল্লেখ্য, বাগদান ও কাবিনের সময় দুই পরিবারের ঘনিষ্ঠ কিছু আত্মীয় উপস্থিত ছিলেন। প্রতীক হাসানের পরিবার থেকে তার মা ফাতিমা হাসান ও ভাই প্রীতম হাসান উপস্থিত ছিলেন। খুব শিগগির বড় পরিসরে অনুষ্ঠান করবেন বলেও জানিয়েছেন প্রতীক হাসান।

এদিকে সূত্র থেকে আরও জানা যায়, প্রতীক হাসান তার স্ত্রীকে আনুষ্ঠানিকভাবে বাসায় নিয়ে আসেননি। তবে দুই পরিবারে আসা-যাওয়া হয়। অনুষ্ঠান করে খুব শীঘ্রই স্ত্রীকে ঘরে তুলবেন।