বুবলী রসায়ন দেখাবেন

ঢাকা : শাকিব খান নির্ভর নায়িকা হিসেবে ঢাকাই ছবিতে পরিচিত শবনম বুবলী। ক্যারিয়ারে মুক্তিপ্রাপ্ত সবকটি ছবিতেই তার নায়ক ছিলেন কিং খান। আর তা হবেই না কেন? শাকিবের হাত ধরেই তো বড় পর্দায় পা রাখেন নায়িকা। বসগিরি ছবির নায়িকা বরাবরই বলে এসেছেন শাকিব খান তার অভিভাবক।

প্রায় ১১ মাস লোকচক্ষুর আড়ালে ছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই অভিনেত্রী। চলতি বছরের প্রথম দিকে নিজের অবস্থানের জানান দেন তিনি। দুই নায়ক নিরব ও রোশানের বিপরীতে নতুন একটি ছবিতে অভিনয় করেন বুবলী। আগামী ১ অক্টোবর তার অভিনীত ‌‘চোখ’ ছবিটি মুক্তি পাচ্ছে।

শাকিব ছাড়া অন্য নায়কদের সঙ্গে নিজের রসায়ন প্রসঙ্গে বুবলী গণমাধ্যমকে বলেন, ‘আমি ক্যারিয়ারের শুরু থেকেই শাকিবের সঙ্গে পর পর ছবি করায় অনেক দর্শক আমাকে শাকিবের সঙ্গে দেখেই অভ্যস্ত। কিন্তু অনেকেই প্রশ্ন তুলেছিলেন, আমি কেন শাকিব ছাড়া কারও সঙ্গে কাজ করছি না। অন্য নায়কদের সঙ্গে রসায়নের ব্যাপারটা তোলা থাক, আর মাত্র তো কিছু দিনের অপেক্ষা। দর্শক হলে গিয়েই দেখবেন।’

তিনি আরও বলেন, ‘শুধু একটু বলতে চাই ‘চোখ’ ভালো গল্পের ছবি, দেখলে দর্শকের ভালো লাগবে। ছবিটি নিয়ে আমি শতভাগ আশাবাদী।’

নিরব ও রোশানের সঙ্গে কাজের অভিজ্ঞতা জানিয়ে এই অভিনেত্রী বলেন, ‘নিরবের সঙ্গে আগেও কাজ করা হয়েছে, ‘ক্যাসিনো’ ছবিতে। সহশিল্পীর প্রতি তার শ্রদ্ধা আছে, সে সব সময় সহযোগিতাসুলভ আচরণ করে। রোশানের মধ্যেও ভালো কাজ করার ক্ষুধাটা রয়েছে। শট দেওয়ার আগে রোশান আলোচনা করে নিতো।’

নির্মাতা আসিফ ইকবাল জুয়েলের প্রথম ছবি ‘চোখ’। গল্পটা থ্রিলার, কিছুটা ভৌতিক ব্যাপারও আছে। শাপলা মিডিয়ার প্রযোজনায় এতে পুরোপুরিভাবে ওয়েস্টার্ন ও করপোরেট টাইপের গেটআপে পাওয়া যাবে বুবলীকে।

সম্প্রতি সৈকত নাসিরের ‘তালাশ’ ছবির কাজ শেষ করেছেন বুবলী। এ ছবিতে তার সহশিল্পী আদর আজাদ ও আসিফ। ছবির ডাবিং এখনো বাকি রয়েছে। সবকিছু ঠিক থাকলে দ্রুতই ছবিটি মুক্তি পাবে। এছাড়াও ‘লিডার আমিই বাংলাদেশ’ ছবির কাজ এ মাসেই শেষ হয়ে যাবে। ‘রিভেঞ্জ’ ছবির কাজও প্রায় শেষের দিকে। আগামী মাসের শুরুর দিকে শিডিউল দিয়েছেন নায়িকা। মূলত লকডাউনের কারণেই কাজগুলো আটকে ছিলো।