নওয়াপাড়া পৌরসভার নবনির্বাচিত মেয়র সুশান্ত কুমার দাস শান্তকে সংবর্ধণা

অভয়নগর : অভয়নগরের নওয়াপাড়া পৌরসভায় দ্বিতীয় মেয়াদে বিপুল ভোটে নির্বাচিত মেয়র সুশান্ত কুমার দাস শান্তকে অভয়নগর উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার বিকালে নওয়াপাড়া ইন্সটিটিউট অডিটোরিয়ামে অভয়নগর উপজেলা আওয়ামীলীগ ও নওয়াপাড়া পৌর আওয়ামীলীগ এবং তার অঙ্গ সংগঠনের নেতাকর্মিরা নির্বাচিত মেয়র সুশান্ত কুমার দাস শান্তকে ফুলেল সংবর্ধনা প্রদান করে।
অভয়নগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এনামুল হক বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সরদার অলিয়ার রহমান।
এসময় বক্তব্য রাখেন, অভয়নগর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ ফরিদ জাহাঙ্গীর, সহসভাপতি সানা আবদুল মান্নান, পৌর আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম সরদার, সহ-সভাপতি ইব্রাহীম হোসেন বিশ্বাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান তারু, মহিলা ভাইস চেয়ারম্যান ডা. মিনারা পারভীন প্রমুখ।
এসময় নয়টি ওয়ার্ডের নব নির্বাচিত কাউন্সিলর, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আওয়ামীলীগের পক্ষ থেকে সংবর্ধনা দেয়ার পর নৌকা প্রতীকের বিজয়ী প্রার্থী সুশান্ত কুমার দাস শান্তকে অভয়নগরের সর্বস্তরের জনগণের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা দেয়া হয়।