ঘরে বসেই কেনা যাবে টাইগারদের জার্সি

bangladesh t20 world cup 2021 jersey, t20 world cup oman and arab emirates, bangladesh, rtv online rtv online

ঢাকা : টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ জাতীয় দলের হোম ও অ্যাওয়ে জার্সি ঘরে বসেই কেনা যাবে। শুধু দেশে নয় প্রবাসীরাও এই জার্সি ই-কমার্স প্ল্যাটফর্মে কিনতে পারবেন।

সোমবার (১১ অক্টোবার) রাজধানীর একটি হোটেলে জার্সি উন্মোচন করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক আকরাম খান, খালেদ মাহমুদ সুজন, মাহবুব আনাম ও ওবেদ নিজাম।

১৩ অক্টোবর থেকে আড়ংয়ের সব আউটলেটে পাওয়া যাবে বাংলাদেশের অফিসিয়াল জার্সি। আড়ংয়ের ওয়েবসাইট ও অ্যাপে মিলবে এই জার্সি।

বড়দের জার্সির দাম ১ হাজার ৪০০ টাকা। আর বাচ্চাদের জার্সি মিলবে ১ হাজার টাকায়।দেশের নানা প্রান্ত ছাড়াও যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও অস্ট্রেলিয়ায় অবস্থানরত ক্রিকেট ভক্তরা কিনতে পাবে এই জার্সি। আড়ংয়ের ওয়েবসাইটে গেলেই অর্ডার করা যাবে বাংলাদেশের হোম ও অ্যাওয়ে জার্সি।

২০০৪ সালের আদলে হোম জার্সিটি তৈরি করা হয়েছে বলে জানান অফিসিয়াল ম্যানুফ্যাকচরার প্রতিষ্ঠান স্পোর্টস অ্যান্ড স্পোর্টসের স্বত্বাধিকারী মেহতাবুদ্দিন আনোয়ার আহমেদ। অন্যদিকে বাঘের আচড়ের আদলে অ্যাওয়ে জার্সি তৈরি করা হয়েছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর শুরু হতে চলেছে আগামী ১৭ অক্টোবর। ওমানের মাটিতে স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্ব আসরের যাত্রা শুরু করবে মাহমুদউল্লাহ রিয়াদ নেতৃত্বাধীন দলটি।