বিয়ে করার সময় নেই: তাপসী

ঢাকা : এই সময়ে বলিউডের ব্যস্ততম অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন তাপসী পান্নু। মূলত দক্ষিণী সিনেমার হলেও এখন বলিউডে শক্ত শিকড় গেড়েছেন তিনি। বলিউড যাত্রার শুরু থেকেই নারীকেন্দ্রিক বা একটু ভিন্ন ধারার সিনেমা ও অভিনয় দিয়ে জয় করেছেন তার ভক্ত ও দর্শকদের মন।

এই মুহূর্তে তাপসীর হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমা। অবস্থা এমন যে কাজের শিডিউলের কারণে বিয়ের তারিখও নির্ধারণ করতে পারছেন না অভিনেত্রী।

এর কারণ জানতে চাইলে গণমাধ্যমে তিনি বলেন, বেশ কিছু সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি, তাই কোন দিন ফাঁকা পাচ্ছি না। যার জন্য বিয়ে করার তারিখ স্থির করতেও পারছি না। এক সাক্ষাৎকারে এমন কথাই জানিয়েছেন অভিনেত্রী।

দীর্ঘ কয়েক বছর ধরে ডেনমার্কের ব্যাডমিন্টন খেলোয়াড় মাথিয়াস বো-র সঙ্গে প্রেম করছেন তাপসী। সেই সাক্ষাৎকারে তাপসীর কাছে জানতে চাওয়া হয়েছিল, বিয়ে নিয়ে কী পরিকল্পনা? মাথিয়াস বোয়ের ব্যাপারে কী বলবেন?

জবাবে তাপসী বলেন, ‘পরিবার, বন্ধুবান্ধব, এমনকি নিজের জন্যও ডেট ফাঁকা নেই। তাহলে বিয়ের দিন স্থির করব কী করে?’ এই জবাব দিয়ে একগাল হাসি দেন অভিনেত্রী।

এরপর তিনি বলেন, ‘মাথিয়াসের সঙ্গে সম্পর্ক গোপন করতে চাই না। আট বছরের সম্পর্ক, লুকানোর কিছু নেই। কিন্তু আমি ব্যক্তিগত জীবনকে আলাদা রাখতে চাই। আমি চাই, আমার কাজ নিয়ে হেডলাইন হোক। ব্যক্তিগত সম্পর্ক নিয়ে নয়।’

করোনার কারণে তার অভিনীত একাধিক সিনেমা নির্মাণ শেষ হয়েও ছিলো বাক্সবন্দি অবস্থায়। তবে একে একে সেসব সিনেমার মুক্তির তারিখও জানা যাচ্ছে। আগামী ১৫ অক্টোবর অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে তাপসীর বহুল আলোচিত স্পোর্টস ড্রামানির্ভর সিনেমা ‘রেশমি রকেট’।