ডাব্লিউ বিডি বিনোদন ডেস্ক: বেশ শোরগোল হয়ে গেল সিনেমাটি নিয়ে। বলা চলে সিনেমার নায়িকা কে হবেন সে নিয়েই বিস্তর আলোচনা। ঘোলা হয়েছে অনেক জল। অবশেষে জানা গেছে, বলিউডের নির্মাতা বিশাল ভরদ্বাজের হিন্দি সিনেমা ‘খুফিয়া’-তে নায়িকা হিসেবে দেখা যাবে অভিনেত্রী আজমেরী হক বাঁধনকে।
নির্মাতা বিশাল ভরদ্বাজ ১৪ অক্টোবর দুপুরে ইনস্টাগ্রামে বাঁধনের সঙ্গে একটি সেলফি শেয়ার করেছেন। সেখানে তিনি লেখেন, ‘সো ডেলাইটেড টু হ্যাভ দিস গর্জিয়াস অ্যাক্টর ফ্রম বাংলাদেশ।’ বাঁধন বর্তমানে রয়েছেন মুম্বাইয়ে। সেখান থেকে তিনিও নিশ্চিত করেছেন ছবিতে কাজের ব্যাপারে।
জানা গেছে এই সিনেমায় যুক্ত হচ্ছেন কলকাতার গায়ক ও অভিনেতা শিলাজিৎ মজুমদার। আনন্দবাজার দাবি করছে, সব ঠিক থাকলে ‘খুফিয়া’-য় গোয়েন্দার ভূমিকায় অভিনয় করবেন শিলাজিৎ।
আনন্দবাজার অনলাইনকে এই গায়ক-অভিনেতা জানিয়েছেন, তিনি কাজটি করছেন।

এর আগে গত রোববারে ফেসবুকে একটি ছবিও দেন শিলাজিৎ। দিল্লি বিমানবন্দরের বাইরে দাঁড়িয়ে তিনি। ছবি সম্বন্ধে লিখেছেন, ‘দিল্লি চলো’। সোমবার বৃষ্টিভেজা রাজধানীর ছবিও দেন ফেসবুকে। খবর, ছবির কাজের জন্য রোববার দিল্লি পৌঁছেছেন তিনি।
কথা ছিল, সোমবার ভোর থেকে তার অংশ ক্যামেরাবন্দি হবে। কিন্তু আবহাওয়া খারাপ। তুমুল বৃষ্টির কারণে এ দিন শ্যুটিং বাতিল হয়। বাঁধনের মতো শিলাজিতেরও এটি বলিউডে প্রথম অভিনয়।

এই দুজন ছাড়াও ছবিতে অভিনয় করতে দেখা যাবে আলি ফজল, আশিস বিদ্যার্থী এবং টাবুকে। ছবির টিজার ইতিমধ্যেই সাড়া ফেলেছে ইউটিউবে।
প্রসঙ্গত, বিশালের ‘খুফিয়া’ ২০১২ সালে প্রকাশিত অমর ভূষণের লেখা ‘এস্কেপ টু নো হোয়্যার’ রহস্য-রোমাঞ্চ উপন্যাস অবলম্বনে তৈরি হচ্ছে। (সূত্র: জাগো নিউজ)

জেএ/ডাব্লিউ বিডি নিউজ