সালমানের শুটিং বন্ধ : কারণ আরিয়ান

ঢাকা : মাদক মামলায় গ্রেপ্তার হয়ে কারাগারে রয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। তার আটক হওয়ার পর থেকেই নিজের সকল শুটিং বন্ধ রেখেছেন শাহরুখ। তবে কিং খান একা নন, আরিয়ানের কারণে এবার ক্ষতির মুখে পড়তে হচ্ছে বলিউডের ভাইজান সালমান খানকে।

মূলত আরিয়ান কারাগারে থাকায় আটকে আছে শাহরুখের ‘পাঠান’ ও সালমান খানের ‘টাইগার-থ্রি’সিনেমার শুটিং। জানা গেছে, গত ২ অক্টোবর স্পেনের উদ্দেশে রওনা হন ‘পাঠান’ সিনেমার পরিচালক সিদ্ধার্থ আনন্দ। কিন্তু আরিয়ানের ঘটনার জন্য শাহরুখ শুটিংয়ে অংশ নিতে না পারায় তিনি ফিরে এসেছেন।

অন্যদিকে শাহরুখের ‘পাঠান’ সিনেমায় সালমান ও সালমানের ‘টাইগার থ্রি’ সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করছেন শাহরুখ। দু’টি সিনেমাই প্রযোজনা করছে যশরাজ ফিল্মস। আর তাইতো শাহরুখের শুটিং বন্ধ রাখায় আসন্ন দুই সিনেমার শুটিং আটকে গেছে!

তবে বন্ধুর এমন বিপদে তার ছায়াসঙ্গী হয়ে আছেন সালমান খান। প্রতিনিয়ত শাহরুখের সঙ্গে যোগাযোগ রাখছেন। সময় পেলেই তার বাড়িতে ছুটে যাচ্ছেন।

আজ (২০ অক্টোবর) আদালতে উঠছে আরিয়ান খানের মাদক মামলা। সবাই প্রত্যাশা করছেন, তিনি জামিন পাবেন। আর এর পরেই সবকিছু আগের মতো স্বাভাবিক হয়ে যাবে। সেই সঙ্গে আটকে থাকা শুটিংগুলোও নতুন করে গতি ফিরে পাবে!

প্রসঙ্গত, মুম্বাইয়ের একটি প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে গত ২ অক্টোবর গ্রেপ্তার হয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-এর কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদে মাদক গ্রহণের কথা স্বীকার করেছেন আরিয়ান। তাকে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস (এনডিপিএস) আইনের আওতায় গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারি পরোয়ানায় লেখা রয়েছে- ৩০ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১ লাখ ৩৩ হাজার টাকা পাওয়া গেছে।