মামলা করে বিপাকে শার্লিন চোপড়া

ঢাকা : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি ও তার স্বামী রাজ কুন্দ্রার নামে মামলা দায়ের করেছেন অভিনেত্রী শার্লিন চোপড়া। প্রতারণা ও মানসিক হয়রানির অভিযোগে গত ১৪ অক্টোবর এ মামলা দায়ের করেন তিনি। এবার উল্টো চাপের মুখের পড়েছেন শার্লিন চোপড়া। তার বিরুদ্ধে মানহানির মামলা করেছেন শিল্পা-রাজ।

এই দম্পতির আইনজীবীর পক্ষ থেকে জানা যায়, শার্লিনের বিরুদ্ধে ৫০ কোটি রুপির মানহানির মামলা করেছেন তারা।

শার্লিন চোপড়া গণমাধ্যমে বলেন, ‘আমি রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন হয়রানি, প্রতারণা ও অপরাধমূলক আচরণের অভিযোগ এনে মামলা দায়ের করতে অনুরোধ জানিয়েছি।’

এর আগে গত জুলাইয়ে পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তার হন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। সে সময় শার্লিন বলেছিলেন, ‘রাজ জোর করে আমার বাড়িতে এসে হঠাৎ চুমু খান আমাকে। রাজের এমন আচরণে অবাক হয়েছিলাম। আমি তাকে বাধা দিই। ভীষণ ভয় পেয়েছিলাম সেদিন। দৌড়ে ওয়াশরুমে ছুটে যাই। রাজ বাড়ি থেকে বের না হওয়া পর্যন্ত ওয়াশরুমেই ছিলাম।’

শার্লিন দাবি করেন, মহারাষ্ট্র পুলিশের সাইবার শাখায় প্রথম রাজের ঘটনায় বয়ান নথিভুক্ত করেন তিনি। শিল্পার স্বামীর রাজের হাত ধরেই নাকি অ্যাডাল্ট দুনিয়ায় পা রেখেছেন তিনি। প্রতিটি কাজের জন্য ৩০ লাখ রুপি পেতেন শার্লিন। এমন ১৫ থেকে ২০টি প্রজেক্টে কাজ করেছেন তিনি। রাজ কুন্দ্রা ছাড়াও আরও কয়েকজন এর সঙ্গে যুক্ত ছিলেন।

গত ১৯ জুলাই শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। রাজের বিরুদ্ধে অভিযোগ, তিনি পর্ন ভিডিও তৈরি করে তা বিভিন্ন অ্যাপে প্রচার করতেন। গত ১৫ সেপ্টেম্বর মুম্বাই ম্যাজিস্ট্রেট কোর্টে রাজের বিরুদ্ধে ১৫শ’ পাতার সাপ্লিমেন্টারি চার্জশিট জমা দেয় মুম্বাই পুলিশ। গত ১৮ সেপ্টেম্বর মহারাষ্ট্র আদালতে জামিন আবেদন করেন রাজ। ২০ সেপ্টেম্বর ৫০ হাজার রুপি বন্ডে সই দিয়ে জামিন পান তিনি।