আমিরের সঙ্গে শুটিং অভিজ্ঞতা জানালেন কারিনা

ঢাকা : নিজের সিনেমার ব্যাপারে বরাবরই অনেক খুঁতখুঁতে বলিউডের আমির খান। সিনেমার আগাগোড়া সব কাজ তিনি নিজেই তত্ত্বাবধান করেন। এই মুহূর্তে আমির ব্যস্ত তার আসন্ন সিনেমা ‘লাল সিং চাড্ডা’ নিয়ে। আর এই ছবির জন্য আমিরকে অনেক কিছু সহ্য করতে হয়েছে বলে জানালেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান।

‘লাল সিং চাড্ডা’ সিনেমা আমির খান ছাড়াও কারিনাকে মূল চরিত্রে দেখা যাবে। আমিরের সঙ্গে এর আগে একাধিক সিনেমায় কাজ করেছেন বলিউডের এই দুই অভিনেত্রী। ২০১৯ সাল থেকে ‘লাল সিং চাড্ডা’ সিনেমার কাজ শুরু হয়েছিল।

কারিনা জানিয়েছেন যে ‘লাল সিং চাড্ডা’ সিনেমার জন্য আমিরকে দুই বছর ধরে অনেক ঝামেলার মধ্যে দিয়ে যেতে হয়েছে। এই বলিউড নায়িকা বলেছেন, ‘থ্রি ইডিয়টস” আর ‘তালাশ’ সিনেমার পর আমরা আবার একসঙ্গে আসতে চলেছি। আর তাই আমি অত্যন্ত উৎসাহিত আর উত্তেজিত। আমার জন্য সিনেমা অত্যন্ত বিশেষ। আমরা এই ছবির জন্য অনেক পরিশ্রম করেছি। বিশেষ করে আমির প্রচুর পরিশ্রম করেছে। এই ছবির চিত্রনাট্য দুর্দান্ত। আর আমার বিশ্বাস, ছবিটি সবাই দারুণ পছন্দ করবেন।’

কারিনা আরও বলেছেন, ‘করোনা আবহের মধ্যে দিল্লিতে আমার অংশের শুটিং সম্পূর্ণ করেছি। মহামারির মধ্যে আমি এই ছবির সেটে প্রথমবার গিয়েছিলাম। সেটে কোভিড–সংক্রান্ত সব বিধিনিষেধ মেনে ছিলাম।’ এই বলিউড তারকা বলেছেন, ‘আমাকে বলা হয়েছিল সেটে আমার জন্য সব রকম সুযোগ–সুবিধার ব্যবস্থা রাখা হবে। আর বাস্তবে তা-ই ছিল। তাই আমার শুটিং করতে কোনো অসুবিধা হয়নি।’

‘লাল সিং চাড্ডা’ সিনেমায় আমির আর কারিনা ছাড়াও আছেন নাগা চৈতন্য। ছবিটি পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন। আর চিত্রনাট্য লিখেছেন অভিনেতা অতুল কুলকার্নি। আগামী বছরের ভালোবাসা দিবসে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।