সামান্থা মামলা করলেন

ওয়ার্ল্ড বিডি নিউজ, ঢাকা : কয়েকদিন আগেই অভিনেতা নাগা চৈতন্যর সঙ্গে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। সেই আলোচনা আড়াল হতেই আবারও আইনি ঝামেলায় জড়ালেন এই অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, একজন আইনজীবী ও কয়েকটি ইউটিউব চ্যানেলের নামে মানহানির মামলা করছেন সামান্থা।

জানা যায়, সুমন টিভি, তেলেগু পপুলার টিভিসহ বেশ কিছু ইউটিউব চ্যানের সামান্থার তার ভাবমূর্তি নষ্ট করেছে। এসব চ্যানেলের আইনি নোটিশ পাঠানো হবে। এছাড়া ভেঙ্কট রাও নামে একজন আইনজীবীর নামে আইনি নোটিশ পাঠিয়েছেন। যিনি সামান্থার বিবাহিত জীবন নিয়ে বক্তব্য দিয়েছিলেন।

২০১০ সালে প্রথম জুটি বেঁধে তেলেগু সিনেমা ‘ইয়ে মায়া চেসাভ’-এ অভিনয় করেন নাগা চৈতন্য ও সামান্থা। এরপরই প্রেমের সম্পর্কে জড়ান তারা। দীর্ঘদিন প্রেমের পর ২০১৭ সালের ৬ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।

বিয়ের পরও অভিনয় চালিয়ে যেতে চাইছিলেন সামান্থা। কিন্তু পর্দায় তার খোলামেলাভাবে উপস্থিতি পছন্দ করছিলেন না নাগা চৈতন্য ও তার বাবা সুপারস্টার নাগার্জুনা আক্কিনেনি। আর এজন্যই তাদের দূরত্ব তৈরি হয়।

অবশেষে গত ২ অক্টোবর সামাজিক মাধ্যম টুইটারে এক যৌথ বিবৃতিতে বিচ্ছেদের ঘোষণা দেন নাগা চৈতন্য ও সামান্থা।

এদিকে, জীবনের কঠিন সময়ের মধ্যেই কাজে ফিরতে যাচ্ছেন সামান্থা। সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন একটি হিন্দি সিনেমায়। শুটিং শুরু করবেন খুব শিগগিরই।

দুই মাস আগে নেটফ্লিক্সে মুক্তি পায় তার ওয়েব সিরিজ ‘ফ্যামিলি ম্যান ২’। জাতীয়, আন্তর্জাতিক স্তরে এই ওয়েবের মাধ্যমেই প্রশংসা কুড়িয়েছেন সামান্থা। এরপরই তার কাছে বলিউডের প্রস্তাব আসে।

বর্তমানে সামান্থার একাধিক সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। পৌরনিক কাহিনির ‘শকুন্তলাম’ সিনেমার শুটিং শেষ করেছেন। মুক্তির অপেক্ষায় আছে তার ’কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমাটি।